Wednesday, August 26, 2015

শুধু মাত্র একটি ভিডিও আপলোড করে ইউটিউবে অ্যাডসেন্স পেলাম। কোন প্রকার ভিউ ছাড়া। আপনিও পাবেন ১০০ %। আপনিও চেষ্টা করুন।

পোস্ট করেছেন    
আলহামদুল্লিলা।
অবশেষে পাইলাম আমার ইউটিউব চ্যানেল গুগল অ্যাডসেন্স  । কিন্তু আমার গল্পটা একটু মজার।

কিছুদিন ধরে  আমি Tuchtunes  এর অ্যাডসেন্স ক্যাটাগরিতে গিয়া ইউটিউব থেকে কিভাবে আয় করা যায় এই বিষয় গুলো একটু ভালভাবে লক্ষ্য করি।
এবং এর ধারাবাহিকতায় আজকে আমি ইউটিউব চ্যানেল খুলি। এবং একটা মাত্র ভিডিও  ৩ মিনিটের আমি নিজে তৈ্রি করে ইউটিউব চ্যানেলে  আপলোড
করি। এবং আপলোড করার সাথে সাথে ইউটিউব চ্যানেল monetize এর জন্য এপ্লাই করি। এবং এর ৩০ মিনিট পরে monetization অ্যাক্টিভ হয়।
কিন্তু তখন আমার ভিডিওটি ২ বার ভিউ হয়। তাও ভিজিটর টা ছিলাম আমি।
আমি এত দিন ব্লগার নিয়ে ব্যস্ত ছিলাম। কিন্তু আজ থেকে আর না। এখন শুধু ইউটিউব।

আর আপনারা যারা অনলাইন থেকে আয় করতে চান, তারা আমার মতে ইউটিউব চেষ্টা করতে পারে।
১০০% সফল হবে।

টিপস

  আমি নিজেও ইউটিউব এ  নতুন তারপরও বলছি। আপনি নিজে থেকে আইডিয়া দিয়ে ভিডিও তৈরি করুন। হোক আপনার তৈরি ভিডিও নিম্ন মানের। কিন্তু অন্যজন থেকে কপি করার চেয়ে  আপনার তৈরি নিম্ন মানের ভিডিও অনেক সাফল্য ময় হবে ।

আপনারা আমার ইউটিউব চ্যানেলটি একটু  দেখু আসুন, তাহলে বুজবেন যে Unique  ভিডিও 

গুরুত্বপূর্ন, ভিজিটর না। চ্যানেলে  Subscribe করলে খুব খুশি হব

 আর আপনি নিজে ভিডিও তৈরি করতে Camtasia studio 7 Software টি ব্যবহার

করতে পারেন। খুব দারুন সফটওয়্যার। স্ক্রীন ভিডিও রেকর্ডও করতে পারবেন এই সফটওয়্যার

টি দিয়ে।

0 comments

Blogger Widgets..