Friday, June 12, 2015

ফাইল আপলোড করে টাকা ইনকাম করুন বাংলাদেশী সাইট থেকে পেমেন্ট বিকাশ। যারা জানে তাদের জন্য না

পোস্ট করেছেন    
আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালো আছেন। আমিও ভালোই আছি। আজকে আমি যে বাপরে  আলোচনা করবো সেটি হলো বাংলাদেশী ফাইল আপলোড সাইট। তাই এটি নিয়ে হয়তো আগেও অনেক টিউন হতে পারে,কিন্তু আমার নজরে পরে নি তাই আমি এই টিউনটি করলাম দয়া করে কেউ কোন বাজে টিউমেন্ট করবেন না। কোনো ভুল ত্রটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। যাই হোক এবার মূল কথায় আসি। আমরা অনেক এ হইত জানি যে ফাইল আপলোড করে টাকা ইনকাম করা যায়। আজ আমি আপনাদের সেই সাইট এর সাথে পরিচয় করে  দিব। আমরা হইত অনেক এই জানি যে আপলোড করে সেই ফাইল যত বার ডাউনলোড হবে তার ওপরে একাউন্ট এ টাকা জমা হবে। তাই আপনাকে প্রথমে ফাইল আপলোড করে  ফাইল এর লিংক আপনার বন্ধুদের শেয়ার করতে হবে।
কি ভাবে করতে হবে দেখুন।
১. প্রথমে এই সাইট এ গিয়ে রেজিস্ট্রেশন করুন - Sign Up
তার পর দেখুন  sign up এ ক্লিক করুন।
এর পর  রেজিস্ট্রেশন ফর্ম আসবে সেটা নিজের মত পূরণ করুন। তার পর submit এ ক্লিক করুন ।
বাস আপনের কাজ শেষ এখন লগইন করা না থাকলে লগইন করুন আর লগইন করা থাকলে ফাইল আপলোড করা শুরু করুন আর আপনের বন্ধুদের অথবা আপনের ওয়েবসাইট এ আপনের ফাইল আপলোড করা লিংক শেয়ার করুন আপনের ইচ্ছা মত। ফ্রি একাউন্ট এ আপনে ৫০০ গিবি পর্যন্ত ফাইল আপলোড করতে পারবেন। আপনি চাইলে একাউন্ট আপগ্রেড করতে পারবেন ।
নিচে দেখুন প্রিমিয়াম একাউন্ট এর ছবি কত দিনে কত usd লাগবে।
আপনি চাইলে আপনের একাউন্ট এর টাকা আপনে বিকাশ অথবা ডাচ বাংলা মোবাইল ব্যাকিং এ নিতে পারবেন এর জন্য my account এ যান তার পর Configuration এ যান নিচে ছবি দেখুন।
আজ এ পর্যন্তই, আবার পরবর্তী টিউন এ দেখা হবে। দয়া করে কেউ কোন বাজে টিউমেন্ট করবেন না। কোনো ভুল ত্রটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। কারন আপনাদের যেকোন মতামত আমাকে সংশোধিত হতে এবং আরো ভালো মানের টিউন করতে উৎসাহিত করবে।

0 comments

Blogger Widgets..