Monday, June 22, 2015

১জিবি/২জিবি নয়, পুরো ৪ জিবি ইন্টারনেট লুফে নিন মাত্র ৪৫ টাকায়, গ্রামীণফোনের বন্ধ সিম চালু করে। পদ্ধতি আমি শেখাচ্ছি– (মেগা টিউন)

পোস্ট করেছেন    

Image result for grameenphone

আসসালামু আলাইকুম। সবাইকে পবিত্র মাহে রমজানের সুভেচ্ছা। আমি আজ আপনাদের জন্য নিয়ে এলাম একটি বিশেষ পদ্ধতি। যাদের জিপি সিম গত ৩ মাস বা তার বেশি সময় যাবত বন্ধ আছে তারা আমার এই পদ্ধতিতে মোট ৪ জিবি ইন্টারনেট মাত্র ৪৫ টাকায় নিতে পারবেন। এর জন্য আপনাকে ২ টি ধাপে এগুতে হবে। ১ম ধাপে আপনি পাবেন ১০.৩৫ টাকায় ১জিবি(রেগুলার)+১জিবি(ফেসবুক)=২জিবি ডাটা। এবং ২য় ধাপে আপনি মাত্র ৩৫ টাকায় পাবেন ২জিবি(রেগুলার) ডাটা।
আসুন কিভাবে করবেন দেখে নিন---
১ম ধাপঃ
আপনার বন্ধ সংযোগটি ২০ টাকা রিচার্জ করে চালু করুন(বিচ্ছিন্ন সংযোগের ক্ষেত্রে প্রথমে কার্ড রিচার্জ করতে হবে)। তারপর ডায়াল করুন *৫০০*৯১#।
আপনার বালেন্স থেকে ১০.৩৫ টাকা কেটে নিবে এবং ২জিবি ডাটা পাবেন যার ১জিবি(রেগুলার)+১জিবি(ফেসবুক)।মেয়াদ ৩০ দিন।
২য় ধাপঃ
এবার রিচার্জ করুন ২৯ টাকা। আপনার মোট টাকা হবে ৯.৬৫+২৯.০০= ৩৮.৬৫ টাকা। এখন আপনাকে জিপি ৭৫ এম্বি প্যাক কিনতে হবে। যার মুল্য ৩৫ টাকা + ভ্যাট। এর জন্য 75MB লিখে 9999 নাম্বার এ পাঠিয়ে দিন। সঙ্গে সঙ্গে আপনি পেয়ে যাবেন ৭৫ এম্বি। কিন্তু... ২ জিবি কোথাই পাবেন???
...
হ্যাঁ অবশ্যই পাবেন। এর জন্য আপনাকে অপেক্ষা করতে হবে ৭২ ঘন্টা। ৭২ ঘন্টার মদ্ধেই আপনি পেয়ে যাবেন বাকি ২জিবি (রেগুলার) প্যাক। মেয়াদ হবে ৩০ দিন।
তাহলে আপনার মোট ডাটার পরিমান হলো- ১জিবি(রেগুলার)+১জিবি(ফেসবুক)+২জিবি (রেগুলার) = ৩জিবি রেগুলার + ১জিবি ফেসবুক = ৪জিবি ডাটা...!!!!!
এটা আমি কয়েকটি সিম এ ট্রাই করে সফল হয়েছি। এবং ৪ জিবি করে ডাটা উপভোগ করছি।

0 comments

Blogger Widgets..